May 28, 2024, 10:52 am

রসায়ন প্রদর্শক নিয়োগ বিজ্ঞপ্তি – সাইক ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট অ্যান্ড টেকনোলজি

  • Published : সোমবার, মে ৬, ২০২৪
  • 49 Views

সাইক ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট অ্যান্ড টেকনোলজি, মিরপুর, ঢাকা।

[See Location on Google Map ]

শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি (স্থায়ী)

বিষয় : রসায়ন, পদ সংখ্যা : ১

প্রতিষ্ঠান : ঢাবি অধিভুক্ত এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত, সাইক ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট অ্যান্ড টেকনোলজি’র ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সেকশনে রসায়ন বিষয় পাঠদানের জন্য একজন ইনস্ট্রাক্টর নিয়োগ দেওয়া হবে।

প্রার্থীর যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজসমুহ অথবা জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজসমূহ হতে রসায়ন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে।

ফলাফল : স্নাতক ও স্নাতকোত্তরের ক্ষেত্রে নূন্যতম সিজিপিএ সীমা ২.৭৫/৪.০০৷ এছাড়া এসএসসি ও এইচএসসি’র জন্য নূন্যতম জিপিএ সীমা ৩.৫০/৫.০০।

বয়স : ৩০/০৬/২০২৪ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর। বিশেষ ক্ষেত্রে অভিজ্ঞদের জন্য বয়স ও সিজিপিএ/জিপিএ শিথিলযোগ্য।

বেতন : মূল ১৮,০০০/- টাকা। এর সাথে প্রতি বছরের অভিজ্ঞতার জন্য ১,০০০/- টাকা যুক্ত হবে৷

উদাহারণ সরূপ –

যোগদানের সময় যদি কারও শিক্ষকতার ২ বছরের পূর্ব অভিজ্ঞতা থাকে, তাহলে তার মূল বেতনের সাথে ২,০০০/- টাকা অতিরিক্ত যুক্ত হবে৷ এক্ষেত্রে অবশ্যই মূল অভিজ্ঞতা সনদ অথবা প্রত্যায়ন পত্র প্রদর্শন করতে হবে। এছাড়া বাৎসরিক ইনক্রিমেন্ট এবং প্রভিডেন্ট ফান্ড ব্যবস্থা আছে৷

কাজের ধরণ : প্রতিষ্ঠানে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং অধ্যায়নরত শিক্ষার্থীদের রসায়ন বিষয়ের তত্বীয় এবং ব্যবহারিক ক্লাস পরিচালনা করতে হবে৷ পাশাপাশি বোর্ড পরীক্ষায় হল পরিদর্শকের দায়িত্ব পালন করতে হবে। এছাড়া কারিকুলামের অংশ হিসেবে ক্লাস টেস্ট, কুইজ টেস্ট, মডেল টেস্ট, এসাইনমেন্ট ইত্যাদি বিবিধ কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে।

নিয়োগ পরীক্ষা : ৩ ধাপে হবে। বিষয়ভিত্তিক লিখিত পরীক্ষা, তারপর ক্লাসরূম ডেমো এবং সবশেষে ফরমাল ভাইবা। নিয়োগ প্রক্রিয়া শতভাগ স্বচ্ছ, ইনশাল্লাহ।

আবেদন প্রক্রিয়া : উল্লেখিত ইমেইলে পূর্নাঙ্গ সিভি প্রেরণ করতে হবে এবং সিভিতে আবেদনকারীর স্ক্যানকৃত ছবি যুক্ত থাকতে হবে৷ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রতিষ্ঠানের HR বিভাগ থেকে পরবর্তীতে ফোন করে জানানো হবে৷ তাই ইমেইলে অবশ্যই আবেদনকারীর মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

 

সিভি প্রেরণের ইমেইল

simtphysics@gmail.com

 

বিশেষ প্রয়োজনে

01400688452 (Imtiaz, Instructor Physics, SIMT)

আবেদনের সময়সীমা : প্রাথমিকভাবে ৩১ মে, ২০২৪।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News on this category